লংকাবাংলা কার্ডে বিনামূল্যে কম্পিউটারে গাড়ি পরীক্ষা

লংকাবাংলা কার্ডে বিনামূল্যে কম্পিউটারে গাড়ি পরীক্ষা

    লংকাবাংলার ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১৬ মার্চ ২০২০ থেকে ৩১ মার্চ পর্যন্ত বিনামূল্যে কম্পিউটার স্ক্যানিংয়ের মাধ্যমে নিজেদের গাড়ির স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিতে পারবেন। মোটরগাড়ি মেরামতকারী প্রতিষ্ঠান ‘কার কারিগর’ এই সময়ের মধ্যে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ সেবা দেবে।

    আর্থিক খাতের প্রতিষ্ঠান ‘লংকাবাংলা ফিন্যান্স লিমিটেড’-এর সঙ্গে ‘কার কারিগর’-এর করপোরেট চুক্তি রয়েছে। এ চুক্তির আওতায় লংকাবাংলার ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা কার কারিগরে গাড়ি মেরামতের খরচের সর্বোচ্চ ১০% পর্যন্ত এবং জাপানি ব্র্যান্ডের বিভিন্ন মডেলের গাড়ির স্পেয়ার পার্টসের ওপর সর্বোচ্চ ৫% মূল্যছাড় ও বিভিন্ন মেয়াদে বিনা সুদে কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা পেয়ে থাকেন।

    মহান স্বাধীনতার মাস উপলক্ষে কার কারিগর এবার লংকাবাংলা গ্রাহকদের জন্য বিনামূল্যে গাড়ি স্ক্যানিংয়ের এ সুবিধা দিচ্ছে।

    এ সেবা নিতে চাইলে আগ্রহীদের www.carkarigor.com/#appointment এই ওয়েব ঠিকানায় গিয়ে গ্রাহক ও তার গাড়ির তথ্য দিয়ে অ্যাপয়েন্টমেন্ট বুক করতে হবে। এরপর গ্রাহককে ফিরতি ইমেইল বা এসএমএসে তার অ্যাপয়েন্টমেন্টের সময়সূচি কনফার্ম করা হবে।

    বিনামূল্যের এ সেবাটি জাপানি যে কোনো ব্র্যান্ডের সেডান, এসইউভি, ভ্যান (মাইক্রোবাস) গাড়ির জন্য প্রযোজ্য। বিশ্বখ্যাত লঞ্চ ব্র্যান্ডের ওবিডি (অনবোর্ড) স্ক্যানারের মাধ্যমে গাড়ির বিভিন্ন যন্ত্রাংশের কার্যকারিতা ও কার্যক্ষমতা পরীক্ষার পাশাপাশি কোনো ট্রাবল কোড সুপ্ত অবস্থায় শনাক্ত হলে, সেটিও দূর করা হবে। দায়িত্বরত টেকনিশিয়ান গ্রাহককে মৌখিকভাবে রিপোর্ট বুঝিয়ে দেবেন। গাড়ির গুরুতর কোনো সমস্যা যদি ধরা পড়ে, গ্রাহক চাইলে তা তাৎক্ষণিক বা পরবর্তী সময়ে মেরামত করিয়ে নিতে পারবেন।

    কার কারিগর মূলত এক ছাদের নিচে মোটরগাড়ির সব ধরনের রক্ষণাবেক্ষণ ও মেরামত সেবা এবং স্পেয়ার পার্টসের সুবিধা সংবলিত একটি প্রতিষ্ঠান। ইঞ্জিন পরিবর্তন ও মেরামত এবং মেকানিক্যাল নানা রকম জটিল সমস্যা সমাধানে এই প্রতিষ্ঠানটির উল্লেখযোগ্য সাফল্য রয়েছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত গাড়ি মেরামত করে আবার নতুন চেহারা দেওয়া এবং আধুনিক পেইন্ট বুথে উন্নত মানের পেইন্ট সেবার পাশাপাশি হাইব্রিড গাড়ির নানা জটিল সমস্যা নিয়েও কার কারিগর কাজ করে থাকে।

    কার কারিগরের ঠিকানা : প্লট-২৭৩/২, ৫, ৬, পশ্চিম মানিকদী, নামাপাড়া, মাটিকাটা রোড, ক্যান্টনমেন্ট এলাকা, ঢাকা-১২০৬, বাংলাদেশ।

    বিস্তারিত জানতে যোগাযোগ : +৮৮ ০৯৬১২ ৩৩১১৩৩।

    Carkarigor

    Leave a Comment

    Your email address will not be published.*